Site icon Bortoman

Rabi Pushya Yog: ভাগ্যের বিরাট পরিবর্তন, চন্দ্র কন্যাতে চন্দ্র, রবি যোগে 5 রাশিতে অনেক উন্নতি হবে, ব্যাঙ্কে টাকা মিনিটে বাড়বে।

rabi pushya yog

Rabi Pushya Yog:: ভাগ্যের বিরাট পরিবর্তন, চন্দ্র কন্যাতে চন্দ্র, রবি যোগে 5 রাশিতে অনেক উন্নতি হবে, ব্যাঙ্কে টাকা মিনিটে বাড়বে।

Rabi Pushya Yog: আজ 9 আগস্ট শুক্রবার রাশিফল: এই 5টি রাশিতে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সমস্যা হবে এবং তাদের জীবনে একটি নতুন রশ্মি আসবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা আজ অর্থাৎ ৯ই আগস্ট ভাগ্যবান হতে চলেছে।

আজ শুক্রবার, 9 আগস্ট, সারা দিন এবং রাতে চন্দ্র কন্যা রাশিতে প্রবেশ করে। এছাড়াও, আজ শ্রাবণ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথি এবং এই তিথিতে শ্রাবণ মাসের নাগপঞ্চমী পালিত হয়। সাধ্য যোগ, রবি যোগ এবং হস্ত নক্ষত্রের একটি শুভ সংমিশ্রণ নাগ পঞ্চমীর দিনে ঘটে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে।

 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক আজ শুভ যোগের সুবিধা পাবেন। এই রাশিদের জন্য আজ সর্বক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে এবং পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনাও থাকবে। শুক্রের অবস্থান শক্তিশালী হবে এবং সম্পদের দেবী লক্ষ্মীর আশীর্বাদও পাওয়া যাবে, যা অর্থ সমস্যার সমাধান করবে। এই 5টি রাশির বাসিন্দাদের সমস্যা হবে এবং তাদের জীবনে একটি নতুন আলোর রশ্মি আসবে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা আজ অর্থাৎ ৯ই আগস্ট ভাগ্যবান হতে চলেছে।

আরো পড়ুন : বন্ধু রাহু শনি রাশিতে আসবে, চারটি রাশির জন্য 2025 থেকে শুভ দিন শুরু


সিংহ রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে। সিংহ রাশির জাতক জাতিকারা মহালক্ষ্মীর আশীর্বাদ পাবেন, যার ফলে তারা জীবনের চলমান সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকবে। আপনি মুনাফা অর্জনের ভাল সুযোগ পাবেন এবং একটি ভাল জায়গায় বিনিয়োগ করার পরিকল্পনাও করবেন। এর পাশাপাশি ব্যবসায়ীদের সমস্যাও কমবে এবং অগ্রগতি দেখা যাবে। আপনি সামাজিক ও ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি যদি আজ একটি বাড়ি বা দোকান কেনার সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে আপনি এতে সফলতা পাবেন এবং ভবিষ্যতে এর থেকে সম্পূর্ণ সুবিধাও পাবেন। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং বাড়িতে নতুন খাবার তৈরি করা যেতে পারে, যা বাড়িতে উত্সাহের পরিবেশ বজায় রাখবে। পরিবারের ছোট বাচ্চাদের সাথে মজা করে সন্ধ্যা কাটান।

আরো পড়ুন :  প্রসাধনী থেকে শরীরে প্রবেশ করতে পারে ভয়াবহ বিষ! কোনো রাসায়নিকের নাম দেখলেই সাবধান

মিথুন রাশির জাতকদের জন্য এটি খুব ফলদায়ক হতে চলেছে। কর্মজীবীরা আজ অফিসে কিছু নতুন অধিকার পাবেন এবং পদোন্নতিও পেতে পারেন, যা তাদের কর্মজীবনের পরিধি প্রসারিত করতে সাফল্যের দিকে নিয়ে যাবে। দেবী লক্ষ্মীর কৃপায় ব্যবসায়ীরা ব্যবসায় প্রচুর সাফল্য পাবেন এবং ভাল লাভও পাবেন। মিথুন রাশির জাতকরা জীবনের প্রতিটি ক্ষেত্রে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার প্রতিপত্তি ভালভাবে বৃদ্ধি পাবে। মায়ের দিক থেকে আর্থিক লাভের সম্ভাবনা এবং কোনও পুরানো বন্ধুর সাথে হঠাৎ দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাইদের মধ্যে কোনো মতপার্থক্য থাকলে আলোচনার মাধ্যমে সমাধান হওয়ার আভাস পাওয়া যায়। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীকে পরিবার এবং প্রিয়জনের সাথে পরিচয় করিয়ে দিতে পারেন, যার কারণে তাদের সম্পর্ক সর্বত্র স্বীকৃত হবে।

আরো পড়ুন : তুলসী বাস্তু টিপস- তুলসি গাছটিকে ‘এই’ দিকে রাখুন, দিনে দুবার এবং রাতে চারবার; নইলে মহা বিপর্যয়!

মীন রাশির জাতক-জাতিকারা দীর্ঘ দিন পর প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আনন্দে সময় কাটবে। ব্যক্তিগত সমস্যার সমাধান হবে। ভাইবোনদের সাথে বিবাদ মেটাতে পরিবারের অন্যান্য সদস্যদের সাহায্য প্রয়োজন। গুরুত্বপূর্ণ বিষয়গুলি উপেক্ষা করা উচিত নয়। ব্যবসায় ইতিবাচক ফল পেতে চলেছে। স্বামী-স্ত্রীর মধ্যে বোঝাপড়া থাকবে। শরীর সুস্থ থাকবে।

আরো পড়ুন: ওজন কমানোর টিপসঃ ওজন কমবে কেজি কেজি! ঝড়ের গতিতে রোগা

ধনু রাশির জন্য এটি একটি উত্সাহজনক দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা আজ চিন্তাভাবনা এবং বোঝার ক্ষেত্রে আরও পরিপক্কতা অর্জন করবে, যার কারণে আপনি আপনার জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সঠিক সিদ্ধান্ত নেবেন। অংশীদারিত্বে ব্যবসা করলে ব্যবসা দ্রুত এগিয়ে যাবে এবং অংশীদারের সঙ্গে সম্পর্কও ভালো থাকবে। রাজনৈতিক ব্যক্তিদের সাথে আপনার সুসম্পর্ক গড়ে উঠবে এবং সামাজিক ক্ষেত্রেও আপনার পরিধি বাড়বে। আপনি যদি কিছু পার্ট টাইম কাজ শুরু করে থাকেন তাহলে উপকৃত হবেন। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে ভাল খবর শুনতে পারেন, যা আপনার আর্থিক বোঝা কমিয়ে দেবে এবং আপনার মনকেও খুশি রাখবে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক আরও সৎ এবং দৃঢ় হবে এবং আপনি আপনার সন্তানদের ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারবেন। তারা দুজনেই পরিবারের প্রতিটি সমস্যা মোকাবেলা করতে সক্ষম হবেন।

বৃশ্চিক রাশির জন্য দিনটি ইতিবাচক শক্তির হবে। বৃশ্চিক রাশির জাতকরা আজ ব্যক্তিগত ও পেশাগত জীবনে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন এবং পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবীরা আজ কর্মকর্তাদের সাথে সুসম্পর্কের সুবিধা পাবেন এবং বেতন বৃদ্ধি নিয়েও আলোচনা করতে পারেন। লক্ষ্মীর কৃপায় আপনি আজ বহুদিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন, যা আপনার ধন-সম্পদ বৃদ্ধি করবে। কোনও প্রবীণের পরামর্শ নেওয়া আজ আপনার ব্যবসায় দুর্দান্ত সুবিধা নিয়ে আসতে পারে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তারা আজ কিছু সুখবর পাবেন। বিবাহিত জীবনের কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে বোঝাপড়ার মাত্রা ভালো থাকবে, যা আপনার সম্পর্কের বিশ্বাসযোগ্যতা বাড়াবে। কোন বড় স্বাস্থ্য সমস্যা হবে না এবং পরিবার একসাথে রাখা হবে। সন্ধ্যাটা বন্ধুদের সাথে মজা করে কাটান।

আরো পড়ুন :  বাংলাদেশে ফিরবেন শেখ হাসিনা! তিনি শুধু দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার অপেক্ষায় আছেন

এই প্রতিবেদনটি প্রচলিত প্রজ্ঞার উপর ভিত্তি করে সঠিক ফলাফল পেতে বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

 

আরো পড়ুন : তুলসী বাস্তু টিপস- তুলসি গাছটিকে ‘এই’ দিকে রাখুন, দিনে দুবার এবং রাতে চারবার; নইলে মহা বিপর্যয়!

আরো পড়ুন: Gold Price Today: সবকিছু ফেলে সোনার দোকানে দৌড়াও

Exit mobile version