Sandeshkhali Controversy: ধর্ষণের ‘মিথ্যা’ অভিযোগ তুলতে গিয়ে হত্যার হুমকি! সন্দেশখালি নিয়ে বিস্ফোরক অভিযোগ করল সরব তৃণমূল

Sandeshkhali Controversy: ধর্ষণের ‘মিথ্যা’ অভিযোগ তুলতে গিয়ে হত্যার হুমকি! সন্দেশখালি নিয়ে বিস্ফোরক অভিযোগ করল সরব তৃণমূল

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় মুখপাত্র ডঃ শশী পাঞ্জা বলেছেন: “যে মহিলারা মিথ্যা ধর্ষণের অভিযোগ প্রত্যাহার করতে চান তারা বিজেপির কাছ থেকে প্রাণনাশের হুমকি পাচ্ছে। বাঙালি বিরোধী বিজেপি যেভাবে মহিলাদের মর্যাদা নিয়ে খেলা করেছে তা অত্যন্ত নিন্দনীয় এবং মহিলারা তাদের জবাব দেবেন!”

দক্ষিণবঙ্গ: ‘মিথ্যা’ ধর্ষণের অভিযোগ প্রত্যাহার করতে চাওয়ায় প্রাণনাশের হুমকি দেওয়ার এই অভিযোগ এনে এগিয়ে এসেছে তৃণমূল কংগ্রেস। গত ৪ মে সন্দেশখালী ষড়যন্ত্রের স্টিং ভিডিও দেশজুড়ে রাজনৈতিক ঝড় তুলেছিল। এই ভিডিও প্রকাশ্যে আসার পর সন্দেশখালির বাসিন্দারা দাবি করেছেন যে বিজেপি নেতারা ধর্ষণের মিথ্যা অভিযোগ প্রত্যাহার করতে চান এমন মহিলাদের হত্যার হুমকি দিচ্ছেন।

অভিযোগ, গত শনিবার সন্দেশখালির ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে, অনেক মহিলা রাস্তায় নেমে এসে বলেছে যে তারা জাতীয় মহিলা কমিশন এবং স্থানীয় বিজেপি নেতাদের দ্বারা ‘মিথ্যা’ ধর্ষণের অভিযোগ দায়ের করার জন্য প্রতারিত হয়েছে৷

সন্দেশখালীর এক মহিলা তার অভিযোগে বলেছেন যে স্থানীয় বিজেপি নেতা তাকে একটি সাদা কাগজে স্বাক্ষর করতে বাধ্য করেন এবং পরে পুলিশ তাদের বাড়িতে পৌঁছানোর পরে মামলার বিবরণ জানতে পারেন।

 

আরও পড়ুন-Modi Mamata Rally: মোদী-মমতার আবার দেখা হবে? নির্বাচনী প্রচারণায় বড় চমক! রোববার একই জেলায় প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রী ..

 

পুরো ঘটনা বর্ণনা করে তিনি বলেন, “স্থানীয় বিজেপি নেতা আমাদের একটি সাদা কাগজে সই করতে বলেছিলেন। দিল্লি থেকে মহিলা কমিশন এখানে আসার পর এই ঘটনা ঘটে। কিন্তু পরে জানতে পারি আমার নামে মিথ্যা ধর্ষণের মামলা করা হয়েছে, যেখানে বলা হয়েছে মধ্যরাতে লোকজন আমাদের বাড়িতে ঢুকে পার্টি অফিসে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরকম কিছু আর ঘটেনি। আমি এ মামলা প্রত্যাহার করে এ ঝামেলা থেকে মুক্তি চাই। এই ঘটনার পর আশেপাশের কেউ আমাদের সঙ্গে কথাও বলছে না। যখন আমরা অভিযোগ প্রত্যাহার করতে বলি, তিনি আমাদেরকে ‘ছোট মানুষ’ বলে উড়িয়ে দিয়েছিলেন এবং বলেছিলেন যে তিনি নিশ্চিত করবেন যে আমরা আর কোনও বাড়ি না পাব।”

4 মে একটি ভাইরাল ভিডিও দেখানো হয়েছিল, যেখানে বিজেপি মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে স্বীকার করতে দেখা গেছে যে সন্দেশখালি বিজেপি নেতারা আরও রাজনৈতিক স্বার্থে ষড়যন্ত্র করেছিল। যদিও নিউজ 18 বাংলা সেই ভিডিওটির সত্যতা যাচাই করেনি

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় মুখপাত্র ডঃ শশী পাঞ্জা বলেছেন: “যে মহিলারা মিথ্যা ধর্ষণের অভিযোগ প্রত্যাহার করতে চান তারা বিজেপির কাছ থেকে প্রাণনাশের হুমকি পাচ্ছে। বাঙালি বিরোধী বিজেপি যেভাবে মহিলাদের মর্যাদা নিয়ে খেলা করেছে তা অত্যন্ত নিন্দনীয় এবং মহিলারা তাদের জবাব দেবেন!

 

আরও পড়ুন-SSC Scam Case Verdict : 25,753 চাকরি বাতিল, বেতন ফেরত দিতে হবে! এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় হাইকোর্টের রায়

 

তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব বলেছেন, “যে মহিলারা মিডিয়াকে বলেছেন যে তাদের মিথ্যা ধর্ষণের অভিযোগ দায়ের করতে বাধ্য করা হয়েছে তারা এখনও হুমকিমূলক ফোন পাচ্ছেন। তারা এই বিষয়ে পুলিশের কাছেও যান এবং বলেছিলেন যে অভিযোগ প্রত্যাহারের জন্য তাদের 20 লক্ষ টাকা দিতে বলা হয়েছিল। বিজেপির মিথ্যার রাজনীতি বারবার মানুষের সামনে আসছে। আশা করি, সন্দেশখালীর নারীদের যারা হুমকি দিচ্ছে তাদের বিরুদ্ধে বাংলার পুলিশ কঠোর ব্যবস্থা নেবে।”

স্থানীয় এক বাসিন্দা বলেন, “আজ পর্যন্ত আমরা সন্দেশখালীতে নারী শ্লীলতাহানির কোনো ঘটনা দেখিনি। আগে আমরা নিরাপদ ছিলাম, এখন নিরাপদ।” গঙ্গাধর কয়ালের বক্তব্য সত্য উল্লেখ করে তিনি যোগ করেন, “তারা আমাদের অর্থের প্রস্তাব দিয়েছিল কিন্তু আমরা সত্যে অটল থেকেছি এবং কোনো টাকা নিইনি।”

যদিও গঙ্গাধর কয়াল ইতিমধ্যেই পুরো বিষয়টি অস্বীকার করেছেন বলে অভিযোগ করেছেন তাঁর বক্তব্য বিকৃত করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *