TMC vs BJP: সিঁড়িতে পড়ে থাকা কাগজে লেখা একটি শব্দ! নির্বাচনের আগে বড় বিপদের আশঙ্কা করছে পরিবারটি

TMC vs BJP: সিঁড়িতে পড়ে থাকা কাগজে লেখা একটি শব্দ! নির্বাচনের আগে বড় বিপদের আশঙ্কা করছে পরিবারটি

TMC vs BJP: কী লেখা ছিল বুঝতে না পেরে সরকারকে ফোন করেন ছেলে সুব্রত। তিনি গিয়ে দেখলেন, কাগজে ‘সাবধান’ লেখা আছে। ঘটনা জানাজানি হতেই হাবরা বদর ফাঁড়িতে পৌঁছায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সঙ্গে কথা বলে।

Barasat: বাড়ির বাইরের সিঁড়িতে একটি সাদা কাগজ পড়ে ছিল। আর তাতে লেখা আছে একটি মাত্র শব্দ। পাশেই পড়ে ছিল রোজিনের মালা। কিন্তু অক্ষরজ্ঞানের অভাবে বিজেপি কর্মীর বৃদ্ধ বাবা-মা সেই শব্দটিও পড়তে পারেননি। ছেলেকে ডাকলেন। আর তখনই আতঙ্কে আচ্ছন্ন হয়ে পড়ে পুরো পরিবার। কাগজে লেখা ছিল ‘সাবধান’। এ খবর এলাকায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। বিজেপি কর্মীর বাড়িতে হুমকি পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ শাসক দলের বিরুদ্ধে।

আরও পড়ুন: Remal Live: রেমাল মাত্র 250 কিমি দূরে, সারা বাংলায় জারি করা হয়েছে রেড অ্যালার্ট

উত্তর 24 পরগণা জেলার হাবরার হায়দার বেলিয়া, বুথ নং 45-এর বিজেপি কর্মী সুব্রত সরকারের বাড়িতে হুমকিমূলক পোস্টার পড়েছেন বলে অভিযোগ রয়েছে৷ বিজেপি কর্মী তার বাবা-মায়ের সঙ্গে থাকেন৷ বাবা অমৃত সরকার পেশায় দিনমজুর এবং মা গৃহিণী। শনিবার সকালে বেলা ঘুম থেকে উঠে বাড়ির সামনের সিঁড়িতে একটি কাগজ দেখতে পায়, তার পাশে একটি জপমালার মালা।

কী লেখা ছিল বুঝতে না পেরে সরকারকে ফোন করেন ছেলে সুব্রত। তিনি গিয়ে দেখলেন, কাগজে ‘সাবধান’ লেখা আছে। ঘটনা জানাজানি হতেই হাবরা বদর ফাঁড়িতে পৌঁছায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের সঙ্গে কথা বলে। ঘটনায় সুব্রত সরকার সরাসরি আঙুল তুলেছেন এলাকার তৃণমূল নেতাদের দিকে।

আরও পড়ুন: WB Govt Employees DA and Salary:  ‘বাড়তি’ ডিএ’ দেওয়া  নিয়ে মমতা কেন 6 তম বেতন কমিশনের রিপোর্ট নিয়ে লুকোচুরি খেলছেন?

বিজেপি কর্মী সুভাষ সরকার দাবি করেছেন যে বিজেপি সবসময়ই 45 নম্বর বুথে ভাল করেছে। তাই তারা হতবাক হলে কিছু ভোট পাওয়ার চেষ্টা করছে।

স্থানীয় তৃণমূল নেতার দাবি, “সুব্রত সরকার এমন নেতা-কর্মী নন, তাঁকে ভয় পাওয়া উচিত।” প্রাথমিক ও নতুন বিজেপির মধ্যে বিভ্রান্তির কারণেই এমনটা হয়েছে।”

আরও পড়ুন: Lok Sabha 2024 Result Prediction: বিজেপি আগের চেয়ে বেশি আসন পাবে! বললেন ‘মোদী-বিরোধী’ নেতা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *