Weather update: সপ্তাহের শুরুতেই দক্ষিণবঙ্গ জুড়ে বজ্রপাতের সতর্কতা, বুধবার ছয় জেলায় ভারী বৃষ্টি

Weather update: সপ্তাহের শুরুতেই দক্ষিণবঙ্গ জুড়ে বজ্রপাতের সতর্কতা! বুধবার ছয় জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস

West Bengal Weather Update

Weather update: শ্রাবণের বৃষ্টিতে ভিজে যাচ্ছে বাংলা। আগামী সপ্তাহের শুরুতে দক্ষিণবঙ্গের আকাশে বজ্রপাতের মেঘের আনাগোনা বাড়বে বলে সতর্ক করেছে আবহাওয়া দফতর।

 

আলিপুর আবহাওয়া দফতর সোমবার থেকে রাজ্যের সাতটি দক্ষিণ জেলায় বজ্রপাত ও বজ্রপাতের সতর্কতা জারি করেছে। মঙ্গলবার কলকাতা সহ দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও একই সতর্কতা জারি করা হয়েছে। পরের দিন অর্থাৎ বুধবার থেকে দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির সতর্কতাও জারি করেছে আবহাওয়া দফতর। তবে এ সপ্তাহে উত্তরবঙ্গে বিশেষ কোনো দুর্যোগের পূর্বাভাস নেই।

আরো পড়ুন: সেবি প্রধানের বিরুদ্ধে মার্কিন সংস্থার গুরুতর অভিযোগ

weather update

উভয় অংশে মৌসুমি বৃষ্টিপাত চলছে, তেমন কোনো উল্লেখযোগ্য পরিবর্তন হবে না বলে জানিয়েছে আবহাওয়া অফিস। দুই বাংলায় সপ্তাহের জন্য হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এর মধ্যে উত্তরবঙ্গের কালিম্পং এবং আলিপুরদুয়ারে 14 আগস্ট বুধবার ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে।

আরো পড়ুন: রোজভ্যালি চিটফান্ড রিফান্ড শুরু হয়েছে, রোজ ভ্যালি রিফান্ড অনলাইন

অন্যদিকে, দক্ষিণবঙ্গ সোমবার থেকে দুটি 24 পরগনা, দুটি বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদীয়ায় বজ্রবৃষ্টির পূর্বাভাস দিয়েছে। মঙ্গলবার আলিপুর সতর্ক করেছে যে কলকাতা, হাওড়া, হুগলি সহ দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতে বজ্রঝড় অব্যাহত থাকতে পারে। বুধবার, হুগলি, 24 পরগনা, বর্ধমান, পূর্ব মেদিনীপুর পর্যন্ত ভারী বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার অর্থাৎ 15 আগস্ট হুগলি, বর্ধমান, বীরভূম এবং নদীয়া জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে

 

 

আরো পড়ুন: শ্রাবণে প্রতিদিন এই স্তোত্রটি জপ করুন, কালসর্প দোষ ও পিতৃ দোষের অশুভ প্রভাব দূর হবে

আরো পড়ুন:  ব্রেন টিউমার কি? এর লক্ষণ, কারণ ও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *