Bangladesh Update: হাসিনার দলের ছাত্রনেতা মুর্শিদাবাদে গ্রেফতার

Bangladesh Update: হাসিনার দলের ছাত্রনেতা মুর্শিদাবাদে গ্রেফতার, চারদিন সীমান্তবর্তী গ্রামে ছিলেন।

Bangladesh Update: গোপন সূত্রে খবর পেয়ে আব্দুল কাদের নামে ওই যুবককে আটক করে বর্ডার গার্ড ফোর্স (বিএসএফ)। পরে রঘুনাথগঞ্জ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

bangladesh update
বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দল আওয়ামী লীগের ছাত্র সংগঠনের এক নেতাকে মুর্শিদাবাদের ভারত-বাংলাদেশ সীমান্তের লাগোয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে আব্দুল কাদের নামে ওই যুবককে আটক করে বর্ডার গার্ড ফোর্স (বিএসএফ)। পরে রঘুনাথগঞ্জ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অভিযুক্তকে রবিবার জঙ্গিপুর মহকুমা আদালতে পেশ করার কথা রয়েছে।

bangladesh update

আরো পড়ুন: রোজভ্যালি চিটফান্ড রিফান্ড শুরু হয়েছে, রোজ ভ্যালি রিফান্ড অনলাইন

বিএসএফ সূত্রে জানা গেছে, বাংলাদেশে হাসিনা সরকারের পতনের পর আওয়ামী লীগের অনেক নেতা-কর্মী দেশ ছেড়েছেন। অনেকে সীমান্তবর্তী গ্রামে লুকিয়ে থাকার চেষ্টা করেছে। এই পরিস্থিতিতে বিএসএফওও জড়িত ছিল। সীমান্ত এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে। এরই মধ্যে গোপন সূত্রে জানা গেছে, কাদের গত চারদিন ধরে রঘুনাথগঞ্জ থানা এলাকার বয়রাঘাট সীমান্তে ফাঁড়ির পাশের একটি গ্রামে আত্মগোপন করে আছেন। এরপর ১১৫ ব্যাটালিয়নের বিএসএফ জওয়ানরা গ্রামে তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করে।

bangladesh update

আরো পড়ুন: ছয় শয়নকক্ষ, অতিথিদের জন্য একাধিক ‘প্রাইভেট’ সুবিধা! হানিমুনে কোথায় গেলেন আম্বানি দম্পতি?

ধৃত ছাত্রনেতাকে পুলিশের হাতে তুলে দিয়েছে বিএসএফ। পুলিশ সূত্রে জানা যায়, কাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তার বাড়ি বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলায়। বাংলাদেশে কোটা সংস্কারের দাবিতে আন্দোলন রক্তাক্ত হওয়ার পর তিনি ভারতে আত্মগোপন করেন। তিনি ৬ আগস্ট বাংলাদেশ ত্যাগ করেন। কেউ কেউ রাস্তা, পানি, এমনকি বেশ কিছুটা সাঁতার কেটে মুর্শিদাবাদের কাছে চাঁপাইনবাবগঞ্জে আশ্রয় নেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *