Horoscope today 20/04/24 রাশিফল 2024 – (Rashifol 2024)

Horoscope today রাশিফল 2024 – (Rashifol 2024)

বাঙ্গালী রাশিফল – Bengali Horoscope / rashifal in Bengali

রাশিফল আসলে প্রাচীন জ্যোতিষশাস্ত্রের একটি রূপ, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল যেমন প্রতিদিনের ঘটনাগুলির পূর্বাভাস দেয়, সাপ্তাহিক, মাসিক এবং বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র 12টি রাশির পূর্বাভাস দেয় – মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন। একইভাবে 23টি নক্ষত্রও ভবিষ্যদ্বাণী করা হয়েছে। প্রতিটি রাশির নিজস্ব প্রকৃতি এবং গুণ রয়েছে, তাই গ্রহের অবস্থান অনুসারে তাদের সাথে যুক্ত ব্যক্তির জীবন দিন দিন পরিবর্তিত হয়। এই কারণে, প্রতিটি রাশির রাশি আলাদা হয়। astrsage.com এ দেওয়া এই দৈনিক রাশিফলটিতে আমরা সঠিক জ্যোতিষশাস্ত্রীয় মাধ্যমে ভবিষ্যদ্বাণী লিখি। এই সাপ্তাহিক রাশিফলে আমরা সবচেয়ে সূক্ষ্ম জ্যোতিষশাস্ত্রীয় গণনার উপর ধ্যান করি। আমরা যদি মাসিক রাশিফল সম্পর্কে কথা বলি তবে মানদণ্ডও এটির জন্য প্রযোজ্য। বার্ষিক রাশিফলের মধ্যে, আমাদের বিদ্বান এবং সেইসাথে অভিজ্ঞ জ্যোতিষীরা বছরের বিভিন্ন দিক যেমন স্বাস্থ্য, বিবাহিত জীবন এবং প্রেম, সম্পদ এবং সমৃদ্ধির পাশাপাশি কর্মজীবন এবং সমস্ত গ্রহ পরিবর্তন, ট্রানজিট এবং অন্যান্য মহাজাগতিকতার মাধ্যমে সম্পূর্ণ বিবেচনা করেছেন। সারা বছর ধরে গণনা। বিশেষ করে, আজকের রাশিফল আপনাকে বলবে যে আজকে আপনাকে কোন বিষয়গুলিতে বেশি মনোযোগ দিতে হবে এবং আপনার বেঁচে থাকার জন্য কোন কোন ক্ষেত্রে প্রয়োজন, আজকের দিনটি আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে এবং আপনার সামনে কোন বাধা আসতে পারে। তো চলুন দেখি আপনার গ্রহগুলো কি বলে-

 

মেষ রাশিফল

মেষ রাশিফল

মেষ রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
অত্যধিক উদ্বেগ আপনার মনের শান্তি নষ্ট করতে পারে। এটি এড়িয়ে চলুন, কারণ উদ্বেগ, খারাপ মেজাজ এবং এমনকি সামান্য উদ্বেগ শরীরের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিতভাবে একজন অনামন্ত্রিত অতিথির আগমন হতে পারে, যার কারণে আপনি আপনার অর্থ ব্যয় করতে পারেন গৃহস্থালির জিনিসগুলিতে যা আপনি পরের মাসে কেনার কথা ভেবেছিলেন। স্ত্রী-সন্তান অতিরিক্ত ভালবাসা ও যত্ন প্রদান করবে। আপনার স্ত্রীর মেজাজ খুব একটা ভালো না থাকায় জিনিসগুলো ঠিকমতো হ্যান্ডেল করুন। আজ আপনি আপনার অবসর সময়ে কিছু গেম খেলতে পারেন তবে সতর্ক থাকুন কারণ এটির সাথে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী আজ আপনার দৈনন্দিন চাহিদা পূরণ করা বন্ধ করতে পারে, যা শেষ পর্যন্ত আপনার মেজাজ খারাপ করবে। আপনার নিকটতম সহযোগীদের আগে না জানিয়ে কখনোই এমন কোনো স্টক বা কোম্পানিতে বিনিয়োগ করবেন না যার সম্পর্কে আপনার কোনো ধারণা নেই।

শুভ সংখ্যা:- 8
শুভ রং:- কালো এবং নীল
প্রতিকার:- আপনার সম্পর্কে রোমান্স বাড়াতে শনি মন্দিরে তেল ও প্রসাদ নিবেদন করুন।

আজকের দিনটি
স্বাস্থ্য: * *
ধন: * * *
পরিবার: * * *
ভালবাসার বিষয়বস্তু:
পেশা:
বিবাহিত জীবন:

 

বৃষ রাশিফল

বৃষ রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
স্বাস্থ্যের বিষয়ে নিজেকে অবহেলা না করার বিষয়ে সতর্ক থাকুন। আপনি ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজে থাকবেন – তবে আপনি যদি তা করেন তবে আপনি অনুশোচনা করবেন। পরিবারের সাথে সামাজিক কার্যকলাপ অত্যন্ত আনন্দদায়ক হবে। তোমার প্রিয়তমা আজ তোমার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্ত লালন. আজ আপনি টিভি বা মোবাইলে সিনেমা দেখতে এতটাই ব্যস্ত থাকবেন যে আপনি দরকারী কাজ ভুলে যাবেন। বিয়ের পর প্রেম কঠিন শোনালেও এটা সারাদিনই আপনার সাথে ঘটবে। জ্যোতিষশাস্ত্রে মন্ত্রের মতো যন্ত্র জাতক জাতিকার ত্রুটি দূর করতে ব্যবহৃত হয়। এছাড়াও, এগুলি একটি নির্দিষ্ট গ্রহ, দেবী, দেবতাদের কাছ থেকে শুভ ফল পেতে ব্যবহৃত হয়। এটি কাগজ, কাগজ বা কোনো পৃষ্ঠের একটি শীট প্রতিসম কাঠামো দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। এই যন্ত্রগুলোর আছে অতিপ্রাকৃত ক্ষমতা। যাইহোক, আপনি নিজেই এই উপকরণ তৈরি করতে পারেন। এ ছাড়া বাজার থেকেও কিনতে পারেন। আপনি যদি নিজের গ্রহের গিয়ার তৈরি করতে চান তবে আপনার নিম্নলিখিত আইটেমগুলির প্রয়োজন হবে: 1) ডালিম গাছের শাখা; যা এক প্রান্ত থেকে কলমের মতো। 2) অষ্টগন্ধা; এটি আট ধরনের পদার্থের মিশ্রণ। 3) খাবারের ছোট টুকরা। 4) গঙ্গা জল। 5) তামার তৈরি তাবিজ। এটি নীচের ছবির মত দেখতে হবে। মুহূর্ত: যন্ত্র একটি নির্দিষ্ট মুহূর্তে প্রস্তুত, তাই প্রতিটি গ্রহেরও নিজস্ব নির্দিষ্ট মুহূর্ত রয়েছে। প্রক্রিয়া: এক চিমটি অষ্টগন্ধা নিয়ে তাতে কয়েক ফোঁটা গঙ্গাজল মিশিয়ে কালী তৈরি করুন। এখন ডালিমের বীজ থেকে তৈরি একটি কলম দিয়ে ভোজ কাগজের টুকরোগুলিতে প্ল্যানেটেরিয়ামের ছবি আঁকুন এবং শুকাতে দিন। এবার শুকনো জিনিসগুলো ভালো করে মুড়িয়ে তাবিজের ভেতরে রাখুন। এখন আপনি এই তাবিজটি আপনার ঘাড়ে বা আপনার ডান হাতে হলুদ বা লাল সুতো দিয়ে পরতে পারেন। এই জিনিসগুলি তৈরি এবং পরার সময় আপনাকে অবশ্যই গ্রহ সংক্রান্ত মন্ত্রগুলি জপ করতে হবে।

শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার:- পবিত্র বা ধর্মীয় স্থানে সাদা ও কালো কম্বল দান করলে আপনার স্বাস্থ্যের উপকার হবে।

আজকের দিনটি
স্বাস্থ্য: * *
ধন: * *
পরিবার : * * *
ভালোবাসার বিষয়বস্তু: * * * *
পেশা: * * * *
বিবাহিত জীবন: * * * *

 

মিথুন রাশিফল

মিথুন রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
নিজেকে কিছু সৃজনশীল কাজে নিয়োজিত করুন। আপনার বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক হতে পারে। যারা এখন অবধি অযৌক্তিকভাবে তাদের অর্থ উড়িয়ে দিয়েছে তাদের নিয়ন্ত্রণ নেওয়া উচিত এবং আজই সঞ্চয় করা শুরু করা উচিত। আপনি যার সাথে থাকেন সে আপনার সাম্প্রতিক কার্যকলাপে খুব খুশি হবে। আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে অবাক হবেন। সমস্যাগুলি দ্রুত মোকাবেলা করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃত হবেন। বিবাহ আজকের চেয়ে বেশি চটকদার ছিল না। আপনার নিকটতম সহযোগীদের আগে না জানিয়ে কখনোই এমন কোনো স্টক বা কোম্পানিতে বিনিয়োগ করবেন না যার সম্পর্কে আপনার কোনো ধারণা নেই।

শুভ সংখ্যা:- 5
শুভ রং:- সবুজ এবং ফিরোজা
প্রতিকার:- হনুমান মন্দিরে জুঁই তেল, রূপা একটি মোরা ছোলা এবং সিঁদুর দান করলে আপনার স্বাস্থ্যের উপর ভাল প্রভাব দেখাবে।

আজকের দিনটি
স্বাস্থ্য: * * 
ধন: * * *
পরিবার: * *
ভালবাসার বিষয়বস্তু: * * * * *
পেশা: * *
বিবাহিত জীবন: * * * * *

 

কর্কট রাশিফল

কর্কট রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
তৈলাক্ত এবং উচ্চ কোলেস্টেরলযুক্ত খাবার এড়িয়ে চলার চেষ্টা করুন। জমিতে বিনিয়োগ লাভজনক হবে। কাজের চাপের কারণে, আপনি দুঃখে আচ্ছন্ন হয়ে পড়বেন, পরিবার এবং বন্ধুদের জন্য কোনও সময় রাখবেন না। একতরফা মোহ আপনাকে কেবল হৃদয়ে যন্ত্রণা দেবে। ঘরের কাজ শেষ করার পর, এই রাশির গৃহিণীরা আজ অবসর সময়ে টিভি বা মোবাইলে সিনেমা দেখতে পারেন। আজ আপনি আপনার দাম্পত্য জীবনে কঠিন সময়ের মুখোমুখি হতে পারেন। আপনি মানসিক শান্তি পাবেন যার কারণে আপনি বাড়ির পরিবেশ সুন্দরভাবে বজায় রাখতে সক্ষম হবেন।

শুভ সংখ্যা :- 9
শুভ রং:- লাল এবং মেরুন
প্রতিকার:- ক্রিম বা সাদা বা প্যাস্টেল রঙের বিছানার চাদর এবং কভার ব্যবহার করলে পরিবারের সদস্যদের মধ্যে একটি সুন্দর সম্প্রীতি তৈরি হবে।

আজকের দিনটি
স্বাস্থ্য: * *
ধন: * * * * *
পরিবার: *
ভালবাসার বিষয়বস্তু: *
পেশা: * * * * *
বিবাহিত জীবন: *

 

সিংহ রাশিফল

সিংহ রাশিফল (শনিবার, 20 এপ্রিল, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
আপনার শরীরকে রিচার্জ করার জন্য আপনাকে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনাকে হতাশার কারণ হবে। অর্থ-সম্পর্কিত বিষয় নিয়ে আপনার স্ত্রীর সাথে আপনার তর্ক হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি আপনাকে আপনার অপ্রয়োজনীয় ব্যয় এবং নিয়মিত জীবনযাপন সম্পর্কে বক্তৃতা দিতে পারেন। সন্ধ্যায় বন্ধুদের সাথে বাইরে যান – কারণ এটি অনেক ভাল করবে। আজ আপনি আপনার কাজ থেকে বিরতি নিয়ে আপনার জীবনসঙ্গীর সাথে কিছু সময় কাটাতে পারেন। আপনি মুদি কেনাকাটা নিয়ে আপনার স্ত্রীর প্রতি বিরক্তি প্রকাশ করতে পারেন। আপনার জিনিস আকর্ষণীয় করতে, আপনি আপনার অভিজ্ঞতা উন্নত করতে পারেন. আপনাকে এটি না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- সকালে উঠে ‘ওম হম হনুমতে নমঃ’ ১১ বার পাঠ করলে আর্থিক অবস্থা ভালো থাকবে।

আজকেই সেই দিন
স্বাস্থ্য: * *
ধন: *
পরিবার: * * * *
ভালোবাসার বিষয়বস্তু: * *
পেশা: * *
বিবাহিত জীবন: * *

 

কন্যা রাশিফল

কন্যা রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
স্বাস্থ্য সুন্দর হবে। আপনি বেশিরভাগই অপ্রত্যাশিত উত্স থেকে উপার্জন করবেন। অসমাপ্ত গৃহস্থালির কাজ শেষ করার জন্য আপনার স্ত্রীর সাথে ব্যবস্থা করুন। আপনি প্রেমের আনন্দ উপভোগ করতে পারেন। সতর্ক পদক্ষেপ নেওয়ার একটি দিন – যখন আপনার হৃদয়ের চেয়ে আপনার মনের প্রয়োজন বেশি। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে বিশেষ মনোযোগ পাবেন বলে মনে হচ্ছে। সকালের তাজা সূর্য আপনাকে আজ নতুন করে শুরু করবে।

শুভ সংখ্যা:- 5
শুভ রং:- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- পারিবারিক জীবনে সুখ শান্তির জন্য কন্যা, পিসি, খালা ও ভাইয়ের স্ত্রীকে নানাভাবে সাহায্য করুন।

আজকের দিনটি
স্বাস্থ্য: * * * * *
ধন: * * * *
পরিবার: * * *
ভালবাসার বিষয়বস্তু: * * * * *
পেশা: * *  * *
বিবাহিত জীবন: * * * * *

 

তুলা রাশিফল

তুলা রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে পারবেন। আপনার পেশী শিথিল করতে তেল দিয়ে আপনার শরীর ম্যাসাজ করুন। আপনি দুর্দান্ত নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিকভাবে উপকৃত করবে। আপনার পরিবারের সদস্যদের সাথে কিছু অসুবিধা হবে তবে এটি আপনার মানসিক শান্তি নষ্ট করবেন না। তোমার ভালোবাসাকে কেউ আলাদা করতে পারবে না। আজ শিক্ষার্থীদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে এবং এতে তাদের অনেক সময় নষ্ট হতে পারে। আপনার স্ত্রী আজ আপনাকে পৃথিবীতে স্বর্গ উপলব্ধি করবে। আজ আপনি যে কাজটি করবেন তা আপনার সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবে, যা আপনার মুখে হাসি ফোটাবে।

শুভ সংখ্যা:- 8
শুভ রং:- কালো এবং নীল
প্রতিকার :- কপাল ও নাভিতে চন্দন লাগালে পারিবারিক জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

আজকের দিনটি
স্বাস্থ্য: * * * * *
ধন: * * * 
পরিবার: *
ভালবাসার বিষয়বস্তু: * * * * *
পেশা: * * * *
বিবাহিত জীবন: * * * * *

 

বৃশ্চিক রাশিফল

বৃশ্চিক রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
আজ আপনি হালকা এবং সঠিক মেজাজে উপভোগ করবেন। আপনি অর্থের গুরুত্ব খুব ভাল করেই জানেন, তাই আজ আপনার জমা করা অর্থ ভবিষ্যতে কাজে আসবে এবং যে কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসবেন। মানুষ এবং তাদের মনোভাব সম্পর্কে সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়বেন না – সম্ভবত তারা চাপে ছিল এবং তারা আপনার সহানুভূতি এবং বিচার আশা করে। প্রিয় মানুষটি রোমান্টিক মেজাজে থাকবে। আজ আপনি আপনার কথাগুলিকে সঠিকভাবে বোঝার চেষ্টা করুন অন্যথায় আপনি আপনার অবসর সময়ে এই শব্দগুলি নিয়ে ভাবতে থাকবেন এবং আপনার সময় নষ্ট করবেন। আজ আপনি আপনার স্ত্রীর সাথে আপনার জীবনের সেরা দিনটি কাটাবেন। আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে যেতে পারেন এবং আপনার সৃজনশীলতা প্রকাশ করতে পারেন।

শুভ সংখ্যা :- ১
শুভ রং :- কমলা ও সোনালি
প্রতিকার:- তামার বর্গাকার টুকরোতে জাফরান রেখে একটি গোলাপী কাপড়ে মুড়ে পূর্ব দিকে সূর্যোদয়ের সময় নির্জন স্থানে রাখুন শুভ ঘরোয়া জীবনের জন্য।

আজকেই সেই দিন
স্বাস্থ্য: * * * * *
ধন: * * * * * 
পরিবার: *
ভালবাসার বিষয়বস্তু: * * * * *
পেশা: * * * * *
বিবাহিত জীবন: * * * * * 

 

ধনু রাশিফল

ধনু রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
এমন দিনে যেখানে বিশ্রাম গুরুত্বপূর্ণ হবে—যেহেতু আপনি ইদানীং অনেক চাপের মধ্যে রয়েছেন—বিনোদন এবং বিনোদন আপনাকে শান্ত করতে সাহায্য করবে। ব্যয় বাড়বে তবে আয় বৃদ্ধি আপনার বিলের যত্ন নেবে। আপনার আজ সীমিত ধৈর্য থাকবে – তবে সতর্ক থাকুন কারণ কঠোর বা অসংলগ্ন কথা আপনার চারপাশের লোকেদের বিরক্ত করতে পারে। কামদেব তোমাকে তোমার জীবনে প্রেমের বর্ষণ ঘটাবে। আপনার চারপাশে যা ঘটছে তা সম্পর্কে আপনার সচেতন হওয়া দরকার। ব্যস্ত রুটিন তবুও আজ আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন। আপনি আজ অবসর সময়ে সৃজনশীল কিছু করতে পারেন। সাম্প্রতিক দিনগুলিতে আপনার জীবন সত্যিই কঠিন হবে, কিন্তু আজ আপনি আপনার স্ত্রীর সৌন্দর্যে নিজেকে খুঁজে পাবেন। পথে একজন সুন্দরীর সাথে দেখা হয়ে আপনার ভালো লাগতে পারে।
এখনই ডাউনলোড করুন – প্রতিদিন আপনার ফোনে আপনার সঠিক রাশিফল পেতে অ্যাস্ট্রোসেজ কুন্ডলি অ্যাপ
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- স্নানের পর কপালে সাদা চন্দনের তিলক লাগালে আর্থিক দিক ভালো থাকবে।

আজকেই সেই দিন
স্বাস্থ্য: * * *
ধন: * * *
পরিবার: * *
ভালবাসার বিষয়বস্তু: * * * *
পেশা: * * * * *
বিবাহিত জীবন: * * * *

 

মকর রাশিফল

মকর রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
আপনার অসাধারণ বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আপনাকে আপনার প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে সাহায্য করবে। শুধুমাত্র ইতিবাচক চিন্তার মাধ্যমে আপনি আপনার সমস্যার সমাধান করতে পারেন। কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে আপনার উদ্ভাবনী চিন্তা ব্যবহার করুন. আপনি যাদের সাথে আছেন তারা আপনার সাথে বিশেষভাবে খুশি হবে না – আপনি তাদের খুশি করার জন্য যাই করেন না কেন। একটি মিষ্টি হাসি দিয়ে আপনার প্রেমিক দিবস উজ্জ্বল করুন। আপনি আপনার সমস্ত গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করার পরে নিজের জন্য সময় নিবেন তবে আপনি এই সময়টিকে নিজের হিসাবে ব্যবহার করতে পারবেন না। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। যদি আপনার গাওয়া কণ্ঠ ভালো হয় তাহলে আজ আপনি গান শুনে আপনার প্রেমিকাকে খুশি করতে পারেন।
এখনই ডাউনলোড করুন – প্রতিদিন আপনার ফোনে আপনার সঠিক রাশিফল পেতে অ্যাস্ট্রোসেজ কুন্ডলি অ্যাপ
শুভ সংখ্যা :- ৭
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার:- বাড়িতে একটি লাল গোলাপ গাছ লাগান এবং যত্ন নিলে পরিবারে সুখ বাড়বে।
আজকেই সেই দিন
স্বাস্থ্য: * * *
ধন: * * * * *
পরিবার: * *
ভালোবাসার বিষয়বস্তু: * * * * *
পেশা: * * * * *
বিবাহিত জীবন: * * * * * 

 

কুম্ভ রাশিফল

কুম্ভ রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
ভয় আপনার সুখকে বাধাগ্রস্ত করতে পারে। আপনাকে বুঝতে হবে এটি আপনার নিজের চিন্তা ও কল্পনার ফসল। এটি স্বতঃস্ফূর্ততাকে হত্যা করে – বেঁচে থাকার আনন্দ মুছে দিয়ে আমাদের কার্যকারিতাকে পঙ্গু করে – তাই এটি আপনাকে কাপুরুষ করার আগে এটি নির্মূল করুন। আপনার কোনো বন্ধু আপনাকে আজ বড় অঙ্কের ধার দিতে বলতে পারে। তাকে সাহায্য করা আপনাকে আর্থিকভাবে পঙ্গু করে দিতে পারে। প্রেম-সাহচর্য ও বন্ধন বাড়ছে। আপনি যদি আপনার প্রেমিকার সাথে বাইরে যাচ্ছেন এবং একসাথে কিছু সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন তবে আপনি কী পরেন সে সম্পর্কে সতর্ক থাকুন। এটি মেনে চলা আপনার প্রিয়জনকে বিরক্ত করতে পারে। কারও কারও জন্য, ভ্রমণ ক্লান্তিকর এবং চাপের প্রমাণিত হবে। আপনার স্ত্রীর জরুরী কাজগুলি আপনার দিনের পরিকল্পনাগুলিকে ব্যাহত করতে পারে, তবে অবশেষে আপনি বুঝতে পারবেন যে এটি সর্বোত্তম জন্য। মূল দিনগুলি – সিনেমা, পার্টি এবং কার্ডগুলিতে বন্ধুদের সাথে আড্ডা দেওয়া।

শুভ সংখ্যা:- 4
শুভ রং:- বাদামী এবং ধূসর
প্রতিকার:- সূর্যোদয়ের সময় প্রাণায়াম অনুশীলন শরীর ও মনকে সতেজ রাখবে।

আজকেই সেই দিন
স্বাস্থ্য: *
ধন: *
পরিবার: * * * * *
ভালোবাসার বিষয়বস্তু: * * 
পেশা: * * * * *
বিবাহিত জীবন: * *

 

মীন রাশিফল

মীন রাশিফল (শনিবার, এপ্রিল 20, 2024) – রাশিফল 2024 – (Rashifol 2024)
আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে সম্পূর্ণরূপে সমর্থন করবে। আর্থিক লেনদেন সারাদিন একটানা চলতে থাকবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণ সঞ্চয় করতে সক্ষম হবেন। বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহিত করবে। কাজের চাপ যেহেতু আপনার মনকে দখল করে, আপনার প্রিয়জন হঠাৎ করে আপনাকে অপার রোমান্টিক আনন্দ দেবে। অন্যদের সাথে আপনার দিনটি ভাল কাটুক এবং আপনি নিজের জন্য সময় বের করতে পারেন। আজ, আপনি একটি সুখী বিবাহিত জীবন মানে কি বুঝতে হবে. আজ, আপনি হয়তো সবার থেকে অনেক দূরে যাওয়ার কথা ভাবতে পারেন এবং এমনকি আধ্যাত্মিকতার জন্য এই বস্তুবাদী পৃথিবী ছেড়ে যাওয়ার কথাও ভাবতে পারেন।

শুভ সংখ্যা :- 2
শুভ রং:- সিলভার এবং সাদা
প্রতিকার:- অশুভ চিন্তা থেকে মুক্ত হতে সাধুদের সম্মান করুন।

আজকেই সেই দিন
স্বাস্থ্য: * * * * *
ধন: * * * * *
পরিবার: * * * *
ভালবাসার বিষয়বস্তু: * * *
পেশা: * * *
বিবাহিত জীবন: * *

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *